শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন

সাংসদ সামাদের মৃত্যুতে ফেঞ্চুগঞ্জ উপজেলা আঃলীগের ১০ দিনের কর্মসূচী ঘোষণা

ডেস্ক রিপোর্ট:: সিলেট ৩ আসনের সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি’র মৃত্যুতে ১০(দশ) দিনের কর্মসুচি ঘোষণা করেছে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার (১১মার্চ) রাতে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলিয় কার্যালয়ে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কর্মসুচির মধ্যে রয়েছে-

**১ম দিন ১২ই মার্চ শুক্রবার – ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যােগে দেওলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে সকাল ১০ ঘটিকার সময় পবিত্র কোরআনে খতম ও বাদ জুম্মা দোয়া মাহফিল, **কালো ব্যাচ ধারণ, **শোক বইয়ে স্বাক্ষর,ও দলীয় কার্যালয়ে কালো পতাকা উওোলন এবং ফেঞ্চুগঞ্জের প্রত্যেকটি মসজিদে বাদ জুম্মা দোয়া মাহফিল।
**২য় দিন ১৩ই মার্চ শনিবার – ২নং মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে হাঁটুভাঙ্গা মোহাম্মদিয়া আলিম মাদ্রাসায় বাদ জোহর কোরআনে খতম ও দোয়া মাহফিল ।
**৩য় দিন ১৪ই মার্চ রবিবার – ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে বাদ মাগরিব সৈয়দ আলী শাহ্ জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।
** ৪ র্থ দিন ১৫ই মার্চ সোমবার – ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে ফেঞ্চুগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর কোরআনে খতম ও দোয়া মাহফিল।
** ৫ম দিন ১৬ই মার্চ মঙ্গলবার – উওর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে বাদ আসর কটালপুর বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।
**৬ষ্ঠ দিন ১৭ মার্চ বুধবার – ৫নং উওর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে বাদ আসর মানিকোনা বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।
**৭ম দিন ১৮ই মার্চ বৃহস্পতিবার – ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের উদ্যােগে বাদ জোহর হযরত শাহ মালুম (রঃ) জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।
** ৮ম দিন ১৯শে মার্চ শুক্রবার – ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা শেখ রাসেল পরিষদের উদ্যােগে বাদ জোহর বি আই ডি বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।
**১০ম দিন ২০শে মার্চ শনিবার – ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যােগে দেলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে বাদ আসর দোয়া মাহফিল ও মরহুমের করব জিয়ারত।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল পরিচালনায় অনুষ্ঠিত তাৎক্ষণিক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভার শুরুতেই মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মেনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 ekattorerawaz24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD