শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

যশোরে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ তিনজন চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার

আঃজলিল(যশোর)প্রতিনিধিঃ সীমান্তবর্তী যশোর জেলা অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাস,মাদক,চাঁদাবাজসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের কেন্দ্র বিন্দু। এছাড়াও আগামী ২৮ ডিসেম্বর ( রবিবার) যশোর জেলার মনিরামপুর,শার্শাসহ কয়েক উপজেলায় স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ায় মাদক,সন্ত্রাসসহ অস্ত্র চোরাচালানি কিছুটা বেড়ে গেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ,সুষ্ঠু সুশৃঙ্খলভাবে পরিচালনার স্বার্থে এবং অপরাধমূলক কর্মকান্ড নিয়ন্ত্রণের জন্য পুলিশ, র্যাব,বিজিবিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সংস্থা বিভিন্ন সময় অভিযান পরিচালনা করছে।

তারই ধারাবাহিকতায় আজ ২৪ নভেম্বর( বুধবার) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে যশোর র্যাব-৬ একটি চৌকস টীম যশোর শহরতলীর পুলেরহাট বাজারে অভিযান পরিচালনা করে দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন,এক রাউন্ড গুলি, একটি মোটরসাইকেল, তিনটি মোবাইল ( সীমকার্ডসহ) চিহ্নিত সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী ১. রফিক সরদার, পিতা- মফিজ সরদার,গ্রাম- পুলেরহাট বেড়িবাদ,থানা- কোতোয়ালি, জেলা- যশোর,২. ফরিদ, পিতা- মজিদ, গ্রাম- ভাতুড়িয়া,থানা- কোতোয়ালি, জেলা- যশোর ও ৩. কামরুজ্জামান, পিতা- আবুল কাসেম, গ্রাম- শংকরপুর,জেলা- যশোরদের গ্রেফতার করেন।

আটককৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ রফিক সরদারের বিরুদ্ধে কোতয়ালি থানায় দুটি এবং ফরিদের নামে একটি মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 ekattorerawaz24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD