শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন

ধর্মপাশায় মাজার নিয়ে দ্বন্দ্বের ঘটনায় গ্রেফতার এক

মহি উদ্দিন আরিফ ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের আতকাপাড়া গ্রামে নেংটা ফকিরের মাজারে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় সুরে আলম নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোরে তাকে আতকাপাড়া নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। ওইদিনই তাকে আদালতে হাজির করা হলে তার জামিন মঞ্জুর করেন আদালত। মাজারের মোতাওয়াল্লি বাবুল মিয়ার সাথে তাঁর আপন ভাই মৃত লিলু মিয়ার ছেলেদের আধিপত্য বিস্তার ও মাজার দখলকে কেন্দ্র দীর্ঘদিন ধরে দ্ব›দ্ব চলে আসছে। এরই জেরে গত শুক্রবার দুপুরে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওইদিনের সংঘর্ষে নারী-পুরুষসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ ঘটনায় মৃত লিলু মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও বাবুল মিয়ার ভাগ্নে শাহীন আলম প্রতিপক্ষের বিরুদ্ধে ধর্মপাশা থানায় মামলা করে। শাহীন আলমের মামলায় বুধবার ভোরে সুরে আলমকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন দুপুরে সুরে আলকে ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তার জামিন মঞ্জুর করেন আদালত।

বিষয়টি সুরে আলমের আইনজীবি আব্দুল হাই তালুকদার নিশ্চিত করেছেন। ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, ‘শাহীন আলমের দায়ের করা মামলায় সুরে আলকে গ্রেফতার করা হয়েছিল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 ekattorerawaz24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD