শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

এমা হিস্টার্সের কণ্ঠে ‘মানিকে মাগে হিতে’

নিউজ ডেস্ক:: কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং একটি গান ‘মানিকে মাগে হিতে’।  শ্রীলংকার সিংহলি ভাষার মিষ্টি একটি গানের সুরে অনেকেই মজেছেন।

২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি সিলভার গাওয়া গানটি এখন পর্যন্ত শোনেননি, এমন নেটিজেন খুঁজে পাওয়া দুষ্কর। গানটি সারা বিশ্বে এমন তুমুল সাড়া ফেলেছে। পাশাপাশি গায়িকা ইয়োহানি এখন তারকা বনে গেছেন।

এবার ইংরেজি ভাষায় ওলন্দাজ গায়িকা এমা হিস্টার্সের গাওয়া গানটি মন জয় করেছে নেটিজেনের।

সুর, তাল এক রেখেই নিজের মতো করে এই গান সাজিয়েছেন এমা। ভিডিওটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই পাঁচ লাখের বেশি মানুষ দেখেছেন ভিডিওটি। এমাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

প্রসঙ্গত, ‘মানিকে মাগে হিতে’ গানটির সুর শ্রোতাদের হৃদয় স্পর্শ করেছে। সিংহলি ভাষার এই গানটি ভাষা না বুঝে, অর্থ না জেনেই সবার মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের গায়ক এরিক হেনরি হেইনরিকসের কণ্ঠে প্রকাশ্যে এসেছে গানটির ইংরেজি ভার্সন।

এরআগে গানটির সুরে নতুন গান প্রকাশ করেন শিল্পী অর্পণ চক্রবর্তী। গানের নাম ‘সুকুমারী’। ‘মানিকে মাগে হিতে’র গানের সুরের সঙ্গে তিনি মিশিয়েছেন বাংলা ভাষা।

‘তোর মনের গহিন গানে কাজল কালো নয়ন জানে আমি কি যে করি…’ এমন লিরিকে গাওয়া গানটি সংগীতপ্রেমীদের হৃদয় ছুঁয়েছে।

এ ছাড়াও কিছুদিন আগে কাশ্মীরি ভাষায় প্রকাশ্যে এসেছে ‘মানিকে মাগে হিতে’। গানটি গেয়ে দ্রুতই সাড়া ফেলেছেন গায়িকা রানি হাজারিকা। তিনি নতুন সংস্করণটির নাম দিয়েছেন ‘মায়ান ইয়ারা’।

সুত্র : যুগান্তর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 ekattorerawaz24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD